Laman

Latest Post
Loading...

Monday, July 15, 2019

প্রতিদিন ১০০ থেকে ৩০০ টাকা ইনকাম করুন। অ্যাকাউন্ট করলেই ৫ হাজার সাতোসি ফ্রি। ২১৬ টাকা পেমেন্ট প্রুফ সহ দেখুন।

আসসালামু আলাইকুম।
আসা করি সবাই ভাল আছেন।
আজকে আপনাদের সাথে দারুন একটি সাইট শেয়ার করবো যেখান থেকে আপনারা ফ্রিতে BTC ইনকাম করতে পারবেন।
এই সাইট থেকে আপনি ১০০% পেমেন্ট পাবেন শিওর থাকেন। আমি নিজে এইখান থেকে পেমেন্ট পেয়েছি তার প্রুফ নিছে দেওয়া আছে।
এই সাইটে আপনাদের কোন Investment করতে হবেনা। এখন অ্যাকাউন্ট খুললে তারা আপনাকে ৫০০০ সাতোসি ফ্রি দিবে যা দিয়ে আপনি Game খেলে প্রতিদিন ৪ থেকে ৫ ডলার ইনকাম করতে পারবেন যদি আপনার কপাল ভাল থাকে।
এই সাইটে আপনার মাত্র ৩০০০০ সাতোসি হলেই আপনি পেমেন্ট নিতে পারবেন। আমরা কিন্তু অ্যাকাউন্ট খুলার জন্য ৫০০০ সাতোসি ফ্রি পাচ্ছি আর দরকার ২৫০০০ হাজার। সেই ২৫ হাজার সাতোসি আমরা Game খেলে এবং ১ ঘন্টা পর পর তারা আপনাকে Claim করতে দিবে আপনি Claim করলে আরো পাবেন ১৫ সাতোসি করে। এইভাবেই আপনার ৩০০০০ হাজার সাতোসি হয়ে যাবে। যেমন আমার হয়েছে আমি পেমেন্ট পেয়েছি।
অনেক কথা বললাম ভাই এবার চলেন কাজের কথাই আসি।
এই সাইটে অ্যাকাউন্ট খুলার জন্য আপনি নিছের লিংকে ক্লিক করুন।


চলুন শুরু করি কাজ
তারপর আপনি আপনার Mail দিন, Password দিন, Captacha টি ফিলাপ করুন। Captacha তে যেভাবে ইংরেজি লেটার দেওয়া আছে ঠিক ওইভাবেই আপনাকে ফিলাপ করতে হবে। মানে বড় হাতের G থাকলে বড় হতের G দিবেন। ছোট হাতের e থাকলে ছোট হাতের e দিবেন। কোন সংখ্যা থাকলে সংখ্যাও দিবেন।
তারপর SIGN UP ক্লিক করুন ঠিক নিচের মতো সবকিছু।

তারপর Verify তে ক্লিক করুন।

তারপর Send Mail ক্লিক করুন।

লিংকে ক্লিক দিন।

Confirm করুন লিংক।

ব্যাস আপনি আপানার অ্যাকাউন্টে ৫০০০ সাতোসি পেয়ে গেছেন দেখুন।
এখন আপনি প্রতি ঘন্টা পরপর Claim করতে পারবেন। একটি Cliam করলে ১৫ সাতোসি পাবেন।
দেখুন আমি ১৮ মিনিট পর Claim করতে পারবো।

এখন আমরা গেম খেলবো। আমরা যেহেতু ৫০০০ সাতোসি ফ্রি পেয়েছি সেটা দিয়েই আমরা গেম খেলবো।
এরপর 3 ডট লাইনে ক্লিক করুন।
তারপর Multiply BTC তে ক্লিক করুন।

তারপর নিচে দেখুন আমার সাতোসি দেওয়া আছে ০.০০০০০০০১ এইখানে আপনিও ১ দিয়েই খেলবেন।
এরপর Low তে ক্লিক করুন।

দেখুন আমি হেরে গেছি।

যেহেতু হেরে গেছি সেহেতু আমার লস। তাহলে এখন আপনি ০.০০০০০০০১ এর জায়গায় ০.০০০০০০০২ করে দিবেন। তাহলে হবে কি আমরা যা হারলাম পরে যদি জিতে যাই তাহলে লাভ সহ ওঠে আসবে। এখন দেখুন খেলা যা লস খাইলাম তা লাভ সহ আমার উঠে আসছে।

এইভাবে আপনি গেম খেলবেন আপনার কখনো লস হবেনা। এইভাবে গেম খেলে আপনি দিনে অনেক সাতোসি ইনকাম করতে পারবেন।
এখন আসি কিভাবে পেমেন্ট নিবেন।
পেমেন্ট নেওয়ার জন্য 3ডট লাইনে ক্লিক করুন। তারপর Setting তে ক্লিক দিন।
এখন আপনার BTC Address দিন Password দিন। এরপর Save address ক্লিক দিন।

পেমেন্ট নেওয়ার জন্য 3ডট লাইনে ক্লিক করুন। তারপর Withdraw তে ক্লিক দিন।
যদি পেমেন্ট Slow তে নিতে চান তাহলে ৬ থেকে ২৪ ঘন্টা লাগবে। আর Instant নিতে চাইলে ১৫ মিনেটের মাঝে পাবেন। Slow তে আপনার ৬ হাজার সাতোসি ফ্রি কাটবে আর Instant নিলে ৩০ হাজার ফ্রি কাটবে।
আমি Slow তে নিছি মাত্র ২১ মিনেটে পেমেন্ট পাইছি। নতুন সাইট তাই সবাইমে 1st পেমেন্ট করতেছে।
এরপর Amount দিন তারপর Withdraw ক্লিক দিন।

আপনার মেইলে একটি Confirm মেইল যাবে লিংকে ক্লিক দিয়ে Confirm করুন।

সব ঠিক থাকলে আবার Confirm করুন।

আমার Amount দেখুন 0.00030355

২১ মিনিট পর পেমেন্ট Complete.

Coinbase এর পেমেন্ট প্রুফ। ৬ হাজার সাতোসি ফ্রি কেটে আমি পেয়েছি 0.00024355
 
এই ছিলো আমার নিজের প্রুফ। আসা করি সবাই কাজ করবেন। আমি চাই সবাই কিছু টাকা হলেও ইনকাম করুক যেন নিজের মোবাইল খরছ বাসা থেকে না নিতে হয়।
পোস্ট এ কোন ভুল থাকলে ক্ষমা করে দিবেন। বুঝতে সমস্যা হলে কমেন্ট করবেন। আপনাদের সারা পেলে আরো ভাল ভাল পোস্ট করবো নিজের পেমেন্ট প্রুফ সহকারে।
কিছুকথা: এডমিন, এডিটর, মোডারেটর ভাইয়া পোস্ট এ কিছু ভুল থাকলে আমাকে বলবেন দয়া করে। আমি তা সংশোধন করে নিবো। কিন্তু পোস্ট গুলি ডিলিট করবেন না। আপনারা পোস্ট ডিলিট করলে আমার চোখে পানি চলে আসে। এতো কষ্ট করে পোস্ট করি আপনারা ডিলেট করলে খুভ কষ্ট লাগে। কোনকিছু ভুল প্রমাণ হলে আমি শাস্তি মাথা পেতে নিবো। যদি বেয়াদব করি থাকি মাফ করে দিবেন। প্রিয় Trickbd সাথে অনেক আগে থেকেই আছি, সারাজীবন থাকবো।
এই সাইট নিয়ে যেকোনো বিষয়ে জানতে আমাকে IMO তে বা FB তে নক করতে পারেন যেকোনো সময়।
সবাই কাজ করেন ১০০% পেমেন্ট পাবেন।
(আপনারা পেমেন্ট পাওয়ার পর যদি আমার কাছে সেই BTC সেল দিয়ে টাকা বিকাসে, রকেটে বা রির্চাজ নিতে চান তাহলে আমাকে টেলিগ্রামে এসএমএস করুন আপনার BTC কিনে আমি আপনাকে রকেট বা বিকাসে টাকা দিয়ে দিবো
আমার টেলিগ্রাম চ্যানেল (only for legit airdrops)
টেলিগ্রাম লিংক শেয়ার গ্রুপ (Join and post your link for extra refer)